November 15, 2019, 8:15 pm

শিরোনাম :
ফাইতংয়ে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত খুলনায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে জনপ্রতি বরাদ্দ ৩ টাকারও কম! ৬৪ টাকায় একটি পেঁয়াজ কিনলেন ছাত্রলীগ নেতা! ভারতীয় সুপ্রিম কোর্টের রায় মুসলিম বিশ্ব ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে : আল্লামা জুনাইদ বাবুনগরী বরগুনায় ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার পাবনার চাটমোহরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার গুরুদাসপুরে জেএসসি পরীক্ষার্থীকে অপহরন! ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি বাবরি মসজিদের পরিবর্তে বিকল্প জমি নেয়া হবে না: আরশাদ মাদানী পেকুয়া উপজেলা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে পরিবেশ-প্রতিবেশ বিপন্ন!
রাজাকারদের তালিকা প্রকাশ হবে ১৬ ডিসেম্বর- মুক্তিযোদ্ধ বিষয়কমন্ত্রী

রাজাকারদের তালিকা প্রকাশ হবে ১৬ ডিসেম্বর- মুক্তিযোদ্ধ বিষয়কমন্ত্রী


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিসিএস এবং শিক্ষার্থীদের পাঠ্যবইয়ে মুক্তিযোদ্ধা ও রাজাকারদের ভূমিকা নিয়ে লেখা সংযুক্ত করা হবে। আগামী ১৬ ডিসেম্বর রাজাকারদের তালিকা প্রকাশ করা হবে।

তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের ভাতা নিয়ে অসন্তোষ আছে, যা হওয়া উচিত তা হয়নি। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর বছর ২০২০ সালে তা পূরণ করা হবে।

শুক্রবার (৮ নভেম্বর) সকালে গাজীপুর জেলা শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠানের উদ্বোধন করেন মন্ত্রী।

অনুষ্ঠানে মন্ত্রী আরো বলেন, আগামী জানুয়ারীতে মুক্তিযোদ্ধাদের পরিচয় পত্র দেওয়া হবে এবং পরিচয় পত্রের পেছনে তারা কি কি সুযোগ সুবিধা পাবেন তা লেখা থাকবে।

আগামী জানুয়ারীতে মুক্তিযোদ্ধাদের সব কবর একই নকশায় করে দেওয়ার প্রকল্পের কাজ শুরু হবেও বলে জানান এই মন্ত্রী।
গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মো. রশিদুল আলম।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গাজীপুর-২ আসনের সাবেক এমপি মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আখতারুজ্জামান, গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com