March 28, 2024, 7:06 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
ডোমারে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডোমারে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীর ডোমারে সড়ক দূর্ঘটনায় গাউসুল আজম বাবু (৩৭) নামের এক মোটরসাইকেল আরোহী ঔষধ ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার(৭ নভেম্বর) বিকেলে ডোমার উপজেলার দেবীগঞ্জ সড়কের বড় রাউতা মডেল স্কুল পাড়া এলাকায় ট্যাংকলরি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনি নিহত হন। নিহত গাউসুল আজম বাবু উপজেলার বামুনিয়া ইউনিয়নের পাটুরিয়া পাড়ার রাজ্জাক মিঞা বাজার এলাকায় মৃত মোস্তফার ছেলে । তিনি উল্লেখিত বাজারে ঔষধের দোকান করতেন।

প্রত্যেক্ষদর্শীরা জানান,ঘটনার সময় ডোমার-দেবীগঞ্জ সড়কের বড়রাউতা মডেল স্কুল পাড়া এলাকা হয়ে ঝিনাইদহ-ঢ-৪১-০০৮৯ নম্বরের ট্যাংকলরিটি পার্বতীপুর থেকে পঞ্চগড় যাবার পথে ওই স্থানে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে হলে লরী ও মোটরসাইকেল আরোহী সহ সড়কের পাশের একটি পুকুরে পড়ে যায়।এতে মোটরসাইকেল আরোহী বাবু ঘটনাস্থলেই নিহত হন।

ডোমার থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় ট্যাংকলরিটি পুকুরে থাকলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com