July 9, 2020, 2:48 am

শিরোনাম :
লামা সাংবাদিক ফোরামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন পৌরমেয়র জহিরুল ইসলাম পেকুয়ার টইটংয়ের সেই নাছিরের পক্ষে রাস্তায় নামল গ্রামবাসী করোনা পরিস্থিতিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের আলোর পথ দেখাচ্ছে চকরিয়া যুব পরিষদ ও পল্লী সঞ্চয় ব্যাংক পেকুয়ায় হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন জখম কালিয়াকৈরে বাসা-বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ, কতৃপক্ষের উদাসীনতা বাংলাদেশে করোনায় আরো ৫৫ জনের মৃত্যু; আক্রান্ত ৩,০২৭ নিরাপদ শপিং এর নিশ্চয়তায় ফ্যাশন ফিট খোলা থাকছে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পর্যায়ক্রমে সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের এমপিওভুক্ত করা হবে -মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী কালিয়াকৈরে চিকিৎসকদের অবহেলায় প্রসুতি মায়ের মৃত্যু, স্বজনদের অভিযোগ পেকুয়ায় গ্রাম পুলিশকে ছুরিকাঘাত
কুষ্টিয়ায় হাতুড়িপেটায় ভায়রাকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

কুষ্টিয়ায় হাতুড়িপেটায় ভায়রাকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া মিরপুরে চাঞ্চল্যকর ভায়রাভাইকে (স্ত্রীর বোনজামাই) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার দায়ে লালন গাজী (৩৫) নামে কাঠমিস্ত্রীর মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত লালন গাজী মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের মৃত মকবুল গাজীর ছেলে। পেশায় তিনি কাঠমিস্ত্রি।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১২ মার্চ অভিযুক্ত লালন গাজী তার স্ত্রী শ্যামলীকে পারিবারিক কলহে মারধর করে। এ ঘটনায় ভায়রাকে শাসন করতে কয়েকটি চড়থাপ্পড় পারেন চেনি মোল্লা।

দুইদিন পর ১৪ মার্চ সিরাজুল ইসলাম চেনি মোল্লা মিরপুর খন্দরবাড়িয়া পৌর পশুহাটে পান কেনার সময় চেনি মোল্লাকে হাতুড়ি দিয়ে মাথায় ও ঘাড়ে আঘাত করে রক্তাক্ত জখম করে লালন।

স্থানীয়রা আহত চেনি মোল্লাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ভাই মিরাজুল ইসলাম মেনি মোল্লা বাদী হয়ে মিরপুর থানায় হত্যা মামলা করেন।

ওই আদালতের পিপি অনুপ কুমার নন্দী জানান, মিরপুর থানার চাঞ্চল্যকর হাতুড়িপেটায় নিজ ভায়রাকে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় লালন গাজীকে মৃত্যুদণ্ড দেন আদালত।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com