November 15, 2019, 9:33 pm

শিরোনাম :
ফাইতংয়ে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত খুলনায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে জনপ্রতি বরাদ্দ ৩ টাকারও কম! ৬৪ টাকায় একটি পেঁয়াজ কিনলেন ছাত্রলীগ নেতা! ভারতীয় সুপ্রিম কোর্টের রায় মুসলিম বিশ্ব ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে : আল্লামা জুনাইদ বাবুনগরী বরগুনায় ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার পাবনার চাটমোহরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার গুরুদাসপুরে জেএসসি পরীক্ষার্থীকে অপহরন! ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি বাবরি মসজিদের পরিবর্তে বিকল্প জমি নেয়া হবে না: আরশাদ মাদানী পেকুয়া উপজেলা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে পরিবেশ-প্রতিবেশ বিপন্ন!
কুষ্টিয়ায় হাতুড়িপেটায় ভায়রাকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

কুষ্টিয়ায় হাতুড়িপেটায় ভায়রাকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া মিরপুরে চাঞ্চল্যকর ভায়রাভাইকে (স্ত্রীর বোনজামাই) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার দায়ে লালন গাজী (৩৫) নামে কাঠমিস্ত্রীর মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত লালন গাজী মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের মৃত মকবুল গাজীর ছেলে। পেশায় তিনি কাঠমিস্ত্রি।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১২ মার্চ অভিযুক্ত লালন গাজী তার স্ত্রী শ্যামলীকে পারিবারিক কলহে মারধর করে। এ ঘটনায় ভায়রাকে শাসন করতে কয়েকটি চড়থাপ্পড় পারেন চেনি মোল্লা।

দুইদিন পর ১৪ মার্চ সিরাজুল ইসলাম চেনি মোল্লা মিরপুর খন্দরবাড়িয়া পৌর পশুহাটে পান কেনার সময় চেনি মোল্লাকে হাতুড়ি দিয়ে মাথায় ও ঘাড়ে আঘাত করে রক্তাক্ত জখম করে লালন।

স্থানীয়রা আহত চেনি মোল্লাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ভাই মিরাজুল ইসলাম মেনি মোল্লা বাদী হয়ে মিরপুর থানায় হত্যা মামলা করেন।

ওই আদালতের পিপি অনুপ কুমার নন্দী জানান, মিরপুর থানার চাঞ্চল্যকর হাতুড়িপেটায় নিজ ভায়রাকে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় লালন গাজীকে মৃত্যুদণ্ড দেন আদালত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com