September 30, 2020, 3:01 pm

শিরোনাম :
গুরুদাসপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের চষ্টা যশোর মণিরামপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা আনোয়ারা বঙ্গবন্ধু আর্দশ ঐক্য পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন পেকুয়ায় যৌতুক না পেয়ে অন্ত:স্বত্তা স্ত্রীকে পেটালেন স্বামী ফিনল্যান্ড আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালন নওগাঁয় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ৭৪ পাউন্ড কেক কেটে জন্মদিন পালিত পেকুয়ায় সড়ক পরিবহন শ্রমিকলীগের শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন পেকুয়ায় জন্মবার্ষিকীর সমাবেশে জাফর আলম এমপি; শিমুর হাতকে শক্তিশালী করে মহিলা আ’লীগকে এগিয়ে যেতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রায়হান জামিল ভূঁইয়া টিকেট, করোনা টেস্ট আর ভিসার মেয়াদ নিয়ে সৌদি প্রবাসীদের নাজেহাল
৮ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ পালন করবে বিএনপি

৮ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ পালন করবে বিএনপি

ডিএন২৪ ডেস্কঃ আগামী ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আগামী ৮ নভেম্বর রাজধানীতে সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। শুক্রবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ এ তথ্য জানান।

আব্দুস সালাম আজাদ বলেন, আমি ও শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি গত সোমবার দুপুরে অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে দেখা করেছিলাম। ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আগামী ৮ নভেম্বর ঢাকার তিনটি স্থানের যে কোনো একটিতে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। সেদিন তিনি বলেছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন।

বুধবার (০৬ নভেম্বর) দুপুরে আবারও মনিরুল ইসলামের সঙ্গে আমরা দেখা করেছি। তিনি আমাদের সামনেই সংশ্লিষ্ট ডিসিকে বলে দিয়েছেন। আমরা সোহরাওয়ার্দী উদ্যান, নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। তারা মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে সমাবেশ করার অনুমতি দিয়েছেন।

প্রসঙ্গত: ১৯৭৫ সালের পর থেকে ৭ নভেম্বরকে ‘বিপ্লব ও সংহতি দিবস’ হিসেবে পালন করে আসছে জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত দল বিএনপি। দিনটিকে সামনে রেখে ইতোমধ্যেই নানা কর্মসূচি ঘোষণা করেছে তারা। এরই অংশ হিসেবে আগামী ৮ নভেম্বর ঢাকায় বড় ধরনের সমাবেশের পরিকল্পনা করছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com