May 29, 2020, 10:10 am

শিরোনাম :
বাংলাদেশ বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী করোনা তাড়াতে নরবলি, মন্দিরে এক কোপে মাথা আলাদা ভারতকে যুদ্ধের হুঙ্কার নেপালের ‘চট্টগ্রামের ৪ হাসপাতালকে কোভিড হাসপাতাল হিসেবে অধিগ্রহণ’ হাজারো ক্ষুদার্ত মানুষকেদৈনিক খাবার বিতরন আজো সম্পন্ন যুবলীগ নেতা মোহাম্মদ হোসেন জীবন ও যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলার নেতৃত্বে থানায় থানায় করোনা নিরাপত্তা সামগ্রী বিতরন সিংড়ায় বিদ্যুৎ পৃষ্টে মৎস্যচাষী নিহত মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালের করোনা ইউনিট পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ কোভিড-১৯ পরিক্ষায় চকরিয়া উপজেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি মানিকছড়িতেকরোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু
৮ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ পালন করবে বিএনপি

৮ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ পালন করবে বিএনপি

ডিএন২৪ ডেস্কঃ আগামী ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আগামী ৮ নভেম্বর রাজধানীতে সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। শুক্রবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ এ তথ্য জানান।

আব্দুস সালাম আজাদ বলেন, আমি ও শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি গত সোমবার দুপুরে অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে দেখা করেছিলাম। ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আগামী ৮ নভেম্বর ঢাকার তিনটি স্থানের যে কোনো একটিতে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। সেদিন তিনি বলেছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন।

বুধবার (০৬ নভেম্বর) দুপুরে আবারও মনিরুল ইসলামের সঙ্গে আমরা দেখা করেছি। তিনি আমাদের সামনেই সংশ্লিষ্ট ডিসিকে বলে দিয়েছেন। আমরা সোহরাওয়ার্দী উদ্যান, নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। তারা মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে সমাবেশ করার অনুমতি দিয়েছেন।

প্রসঙ্গত: ১৯৭৫ সালের পর থেকে ৭ নভেম্বরকে ‘বিপ্লব ও সংহতি দিবস’ হিসেবে পালন করে আসছে জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত দল বিএনপি। দিনটিকে সামনে রেখে ইতোমধ্যেই নানা কর্মসূচি ঘোষণা করেছে তারা। এরই অংশ হিসেবে আগামী ৮ নভেম্বর ঢাকায় বড় ধরনের সমাবেশের পরিকল্পনা করছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com