May 29, 2020, 11:57 am

এই সিরিজে আমাদের হারানোর কিছু নেই: মুশফিক

এই সিরিজে আমাদের হারানোর কিছু নেই: মুশফিক

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম বলেছেন, এই সিরিজে আমাদের হারানোর কিছু নেই। ফলে আমরা নির্ভীক ক্রিকেট খেলতে পারছি। নিজেদের সক্ষমতা মেলে ধরার স্বাধীনতাও পেয়েছি।

ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয়ে ৪৩ বলে ৬০ রানের দায়িত্বশীল এবং কার্যকর ইনিংস খেলা মুশফিকুর রহিম বলেন, বাংলাদেশের কাছে এটা দারুণ মুহূর্ত।

টি-টোয়েন্টিতে এর আগে ভারতকে হারাতে পারিনি। এই সিরিজে আমরা কয়েকজন গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে পাচ্ছি না। কিন্তু যেভাবে তরুণ ক্রিকেটাররা খেলেছে, বোলাররা এই পিচে যে বোলিং করেছে, তার তুলনা হয় না।

এর আগে দুইবার ভারতের বিপক্ষে জিততে জিততে হেরে যায় বাংলাদেশ। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র ১ রানের জন্য ভারতের বিপক্ষে পরাজিত হয় বাংলাদেশ।

অতীতে তীরে গিয়ে তরী ডোবা প্রসঙ্গে মুশফিক বলেন, ভারতের বিপক্ষে দুটো ম্যাচ আমরা শেষ ওভারে হেরেছিলাম। সেই ম্যাচ দুটো থেকে শিক্ষা নিয়েছি আমরা। এই ম্যাচে আমাদের হারানোর কিছু ছিল না।

রোববার নয়াদিল্লিতে অরুণ জেটলি স্টেডিয়ামে শফিউল ইসলামের গতি আর আমিনুল ইসলামের লেগ স্পিনে বিভ্রান্ত হয়ে ৬ উইকেটে ১৪৮ রানে ইনিংস থামায় স্বাগতিক ভারত।

জবাবে মুশফিকুর রিহমের অনবদ্য ব্যাটিংয়ে ৩ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় বাংলাদেশ দল। এই জয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com