September 30, 2020, 3:35 pm

শিরোনাম :
গুরুদাসপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের চষ্টা যশোর মণিরামপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা আনোয়ারা বঙ্গবন্ধু আর্দশ ঐক্য পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন পেকুয়ায় যৌতুক না পেয়ে অন্ত:স্বত্তা স্ত্রীকে পেটালেন স্বামী ফিনল্যান্ড আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালন নওগাঁয় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ৭৪ পাউন্ড কেক কেটে জন্মদিন পালিত পেকুয়ায় সড়ক পরিবহন শ্রমিকলীগের শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন পেকুয়ায় জন্মবার্ষিকীর সমাবেশে জাফর আলম এমপি; শিমুর হাতকে শক্তিশালী করে মহিলা আ’লীগকে এগিয়ে যেতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রায়হান জামিল ভূঁইয়া টিকেট, করোনা টেস্ট আর ভিসার মেয়াদ নিয়ে সৌদি প্রবাসীদের নাজেহাল
সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৩

সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৩

অনলাইন ডেস্ক: সিরিয়ার উত্তরাঞ্চলের সীমান্তবর্তী শহর তেল আবিয়াদে এক গাড়ি বোমা বিস্ফোরণে অন্তত ১৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। শনিবার বিস্ফোরণের এই ঘটনা ঘটেছে বলে দাবি করেছে তুরস্ক। খবর বিবিসি’র।

নিহতদের মধ্যে বেসামরিক নাগরিক এবং তুর্কি সেনারা ছিল বলে জানিয়েছে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

এখন পর্যন্ত কেউ এই হামলার দায় স্বীকার করেনি। 

তবে তুরস্কের প্রতিরক্ষা মন্ত্রণালয় দাবি করেছে, কুর্দি মিলিশিয়া গ্রপ ওয়াইপিজি পরিকল্পিতভাবে বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে।

কুর্দি নিয়ন্ত্রিত এই অঞ্চল থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের পর গত মাসে তুরস্ক এর পুরো নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এখানকার কুর্দিদের সাথে তুরস্কের দ্বন্দ্ব দীর্ঘদিনের। তুরস্ক শুরু থেকেই ওয়াইপিজি কে সন্ত্রাসী গ্রুপ হিসেবে দাবি করে আসছে।

শুক্রবার থেকে সেখানে রাশিয়ার প্রায় ৩০০ সেনা ও ২০টি সাঁজোয়া যান নিয়ে তুর্কি বাহিনীর সঙ্গে স্থল টহল শুরু করে রাশিয়া।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com