September 30, 2020, 2:23 pm

শিরোনাম :
গুরুদাসপুরে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের চষ্টা যশোর মণিরামপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা আনোয়ারা বঙ্গবন্ধু আর্দশ ঐক্য পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন পেকুয়ায় যৌতুক না পেয়ে অন্ত:স্বত্তা স্ত্রীকে পেটালেন স্বামী ফিনল্যান্ড আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালন নওগাঁয় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ৭৪ পাউন্ড কেক কেটে জন্মদিন পালিত পেকুয়ায় সড়ক পরিবহন শ্রমিকলীগের শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন পেকুয়ায় জন্মবার্ষিকীর সমাবেশে জাফর আলম এমপি; শিমুর হাতকে শক্তিশালী করে মহিলা আ’লীগকে এগিয়ে যেতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রায়হান জামিল ভূঁইয়া টিকেট, করোনা টেস্ট আর ভিসার মেয়াদ নিয়ে সৌদি প্রবাসীদের নাজেহাল
ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
ফেন্সিডিলসহ সেলিম হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। শনিবার দিবাগত রাত ২ টার দিকে বনপাড়া হাটি কুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজায় একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়- রাজশাহীর চাঁপাই নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা- মেট্র ব- ১৪-৬৫৩৯) মাদক ব্যবসায়ী সেলিম হোসেন ৩২ বোতল ফেন্সিডিল নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম ও এসআই শহিদুল ২টার দিকে টোলপ্লাজায় ওই বাসটিতে তল্লাশি চালান। এসময় সেলিমের কাছে ৩২ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। পরে ফেন্সিডিলসহ তাকে আটক করে গতকাল রোববার দুপুরে নাটোর জেল হাজতে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com