November 19, 2019, 11:56 pm

শিরোনাম :
পাবনা চাটমোহরে মাইক্রোবাস ও সিএনজির ধাক্কায় কলেজ শিক্ষিকা নিহত

পাবনা চাটমোহরে মাইক্রোবাস ও সিএনজির ধাক্কায় কলেজ শিক্ষিকা নিহত

পাবনা প্রতিনিধি

পাবনা জেলার চাটমোহরে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় খাদে পড়ে কলেজ শিক্ষিকা চামেলী রানী (৪৮) নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২২ অক্টোবর)  দুপুর সোয়া একটার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া গ্রাম এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত চামেলী রানী চাটমোহর পৌর সদরের শ্যামল কুমারের স্ত্রী। তিনি ছাইকোলা ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষিকার দায়িত্বে ছিলেন।

দুর্ঘটনায় গুরুতর আহত আবদুর রহিম নামে অপর একজনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে।

স্হানীয়রা জানান, ছাইকোলা বাসস্ট্যান্ড থেকে একটি সিএনজি চড়ে চাটমোহর নিজ বাড়িতে ফিরছিলেন চামেলী রানী। হঠাৎ ছাইকোলা এলাকার সবুজপাড়া ব্রিজের কাছে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মাইক্রোবাস ধাক্কা দিলে সিএনজি রাস্তার পাশেই একটি খাদে পড়ে যায়। মাইক্রোবাসটি ও রাস্তার আরেক পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে সাইডে পরে যায়।

এ সময় চামেলী রানী ও রহিম আহত হন। নিকটবর্তী স্থানীয়রা তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চামেলী রানীকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত  রহিমকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, দূর্ঘটনায় এক কলেজ শিক্ষিকা মারা গেছেন এবং আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বিস্তারিত পড়ে জানানো হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com