January 24, 2020, 6:08 am

ময়মনসিংহে বোমা সন্দেহে রহস্যজনক লাগেজে মিললো লাশ

ময়মনসিংহে বোমা সন্দেহে রহস্যজনক লাগেজে মিললো লাশ

সকল জল্পনা কল্পনা শেষ করে অবশেষে লাল ব্যাগে লাশ পাওয়া গেলো….

ময়মনসিংহ নগরীতে বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজ থেকে এক ব্যক্তির মাথা ও হাত-পা বিহীন লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সোমবার সকালে নগরীর পাটগুদাম ব্রিজের কাছ লাশটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন ময়মনসিংহ সদর থানার উপপরিদর্শক (এসআই ) আশিকুর রহমান।

তিনি বলেন, তাৎক্ষণিকভাবে লাশটির পরিচয় পাওয়া যায়নি। তবে এটি একজন পুরুষের লাশ। তার বয়স ২৫-৩০ বছর হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবীদ হোসেন জানান, এটি একটি ঠান্ডা মাথার হত্যাকাণ্ড। ময়নাতদন্তের জন্য দেহাংশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধার এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এর আগে রোববার রাত ৮টা থেকে বোমা সন্দেহে লাগেজটি ঘিরে রাখে পুলিশ-র‌্যাব। সেইসঙ্গে আশেপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকার নির্দেশ দেন তারা।

পুলিশ জানায়, পাটগুদাম ব্রিজের কাছে সকাল থেকে সারা দিন লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশের এক সদস্য। পরে সন্দেহ হলে সন্ধ্যায় পুলিশকে জানান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ও র‍্যাবের সিইও লে. কর্নেল ইফতেখার উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর কাজী আসাদুজ্জামান সহ ঊর্ধ্বতন কর্মকতারা।

জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন গণমাধ্যমকে জানান, লাল রংয়ের লাগেজটি রহস্যজনক। তাই বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়। পরে লাগেজের ভেতর থেকে লাশ বের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com