September 26, 2020, 11:06 am

শিরোনাম :
চকরিয়া খুটাখালীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ আর নেই গুরুদাসপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা করতে চান বিপ্লব আফগানিস্তানের পূর্বাঞ্চলে সংঘর্ষে ৬৫ তালেবান নিহত উমর খালিদের মুক্তি চেয়ে সরব চমস্কি-অরুন্ধতীরা কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্ যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচন,জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা পঞ্চগড়ে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ১ করোনা যোদ্ধা হিসেবে যিনি পরিচিত তিনিই আজ করোনায় আক্রান্ত কাঁকড়া রপ্তানি বন্ধ থাকায় পথে বসার উপক্রম হয়েছে বাগেরহাট জেলার কাঁকড়া ব্যবসায় জড়িতরা মোংলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে মেরে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা
চকোবি হোস্টেল সুপারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার; থানায় সাধারণ ডায়েরী

চকোবি হোস্টেল সুপারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার; থানায় সাধারণ ডায়েরী

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারের চকরিয়া কোরক বিদ্যাপীঠের হোস্টের সুপার মাওলানা নেছারুল হকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানা ধরনের মানহানিকর স্ট্যাটাস দিয়ে অপপ্রচার চালাচ্ছে কিছু স্বার্থান্বেষী মহল। যার কারণে হোস্টেল সুপার নিজেই চকরিয়া থানায় গিয়ে অপপ্রচারকারীদের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন। যার ডায়েরী নং- ৮৭৪/১৯ (তারিখ: ১৯/১০/১৯ ইং)।

উল্লেখ্য যে, কিছুদিন ধরে চকরিয়া কোরক বিদ্যাপীঠ হোস্টেলে বিশাল অঙ্কের দূর্ণীতি হয়েছে বলে অভিযোগ উঠেছে। যার পরিপ্রেক্ষিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আখের বিষয়টি ম্যানেজিং কমিটির সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের সংসদ আলহাজ¦ জাফর আলমকে অবহিত করেন। পরে সভাপতির নির্দেশক্রমে জরুরি ম্যানেজিং কমিটির বৈঠক ডাকা হয়।

মিটিং এ ছাত্রাবাসের হিসাব নিকাশ তদন্তপুর্বক প্রতিবেদন দেওয়ার জন্য ৫ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির তদন্ত রিপোর্ট প্রকাশিত না হওয়ার পূর্বে কে বা কারা উদ্দোশ্যপ্রণোদিতভাবে বিদ্যালয়ের সুনাম ক্ষুন্ন ও হোস্টেল সুপারসহ অন্যান্যদের মানহানিকরার হীন ষড়যন্ত্রে ফেইসবুকে অপ্রচার চালাচ্ছে।

এই সব ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দোশ্যপ্রণোদিত গুজবে কান না দেওয়ার জন্য সকলের কাছে অনুরোধ করেছেন মাওলানা নেছারুল হক।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com