April 16, 2024, 6:48 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
ওসির মহানুভবতা: বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে ফিরে পেল তার পরিবার

ওসির মহানুভবতা: বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে ফিরে পেল তার পরিবার

সিংড়া (নাটোর) প্রতিনিধি
মো.জামিল নামের এক বুদ্ধি প্রতিবন্ধীকে তার পরিবারের মাঝে ফিরিয়ে দিল সিংড়া থানা পুলিশ। রবিবার সকালে জামিলের বড় বোন হাসিনা বেগমের হাতে তুলে দেন পুলিশ। জামিল বগুড়ার শেরপুর উপজেলার উচরুং গ্রামের মো. হাসানের পুত্র।

সিংড়া থানার উপ-পরিদর্শক হুমায়ুন আহমেদ বলেন, শনিবার রাতে উপজেলার শেরকোল বাজারে অবস্থান করছিল জামিল, আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তাকে নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে বলতে পারেনা, তবে কাগজে তার নাম ঠিকানা ও একটি মোবাইল নম্বর লিখে দেয়। নম্বরে ফোন দিলে জানায় সে জামিলের বন্ধু। তার মাধ্যমে জামিলের ভাই ও বোনের সাথে যোগাযোগ করলে রবিবার সকালে তার বোন হাসিনা থানায় উপস্থিত হয়। আমরা তার বোনের হাতে তাকে তুলে দিই।

জামিলের বোন হাসিনা জানান, হাসান মেধাবী ছাত্র ছিলেন। প্রায় এক বছর আগে প্রতিবেশীর সাথে মায়ের ঝগড়া হয় সে এগিয়ে গেলে তার মাথায় আঘাত করে। বগুড়া জিয়া মেডিকেল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করেও সুস্থ হয়নি সে। তিনি আরো বলেন, মা মারা যাবার পর গত ইদুল আযহায় বাড়ি থেকে চলে যায় জামিল। অনেক খুঁজাখুঁজি করে কোথাও তাকে পাইনি। পরে সিংড়া থানা পুলিশের সহায়তায় তাঁকে ফিরে পেলাম।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে শেরকোল বাজার থেকে উদ্ধার করে শনিবার রাতে থানায় আনা হয়। এরপর রবিবার সকালে তার বড় বোনের হাতে তুলে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com