February 24, 2020, 11:46 pm

শিরোনাম :
কালিয়াকৈরে মাতৃভাষা দিবস উপলক্ষে প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত কালিয়াকৈর প্রেসক্লাবের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুর মহানগরে ৭০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালিয়াকৈরের মৌচাকে বাস উল্টে নিহত ২ মাতৃভাষা দিবসে গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে রক্তের গ্রুপ নির্নয় কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ছাত্রলীগ নেতার অন্যরকম জন্মদিন পালন আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুল এন্ড কলেজে স্কাউটস এর জনক রবার্ট ষ্টিফেনসন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অফ গিলওয়েল এর কেক কেটে জন্ম বার্ষিকী পালন গাজীপুর মহানগরের খাইলকুর এলাকায় গার্মেন্টস শ্রমিক ধর্ষণের ঘটনায় ৩ জন ধর্ষক কে আটক করেছে গাছা মেট্রো থানা পুলিশ চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী
ঠাকুরগাঁওয়ে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও শহরে প্রকাশ্যে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শহরের বসিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জমির মালিক রেজাউল করিম বলেন, ২০০৪ সালে বসিরপাড়া এলাকায় ইব্রাহিম খান নামের ব্যক্তির কাছে ২ লক্ষ ৩৫ হাজার টাকা দিয়ে ১৫ শতক জমি
ক্রয় করেন তিনি। জমি ক্রয় করার পর তিনি ওই জমির চারপাশে তিনি সীমানা প্রাচীর নির্মাণ করেন।

এরপর তিনি সেই জমিতে বিভিন্ন ফলজ ও বনজ গাছ রোপন করেন এবং গাছগুলোর দেখভাল করার জন্য একটি ঘরও নির্মাণ করেন।

রেজাউল করিম অভিযোগ করে বলেন, জমি ক্রয় করার পর থেকে শহরের গোয়ালপাড়া এলাকার বাসিন্দা সামসুল আলমের ছেলে জাহের আলম বাবু নানা ভাবে আমার ক্রয়কৃত জমিটি জোরপূর্বক দখলের চেষ্টা করে আসছিল।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে জাহের আলম বাবু প্রায় ৭০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমার ক্রয়কৃত জমি দখল করার জন্য প্রবেশ করে। এসময় তারা জমির চারপাশে নির্মাণকৃত সীমানা প্রাচীর ভেঙে ফেলে এবং রোপনকৃত ৩০টি মেহগনি, ২টি মলিচু, ৩টি ঘোরানিম, ১০টি আম, ১টি পেয়ারা ও ১টি কাঁঠাল গাছ কেটে নিয়ে যায়। এসময় স্থানীয়রা বাঁধা দিতে গেলে জাহেল আলম বাবু সহ অন্য সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার হুমকিও দেয়। ভয়ে স্থানীয়রা তাদের বাঁধা দিতে পারেনি। পরে ভ্যানে করে গাছগুলো লুট করে নিয়ে যায়।

এতে করে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী রেজাউল করিমের। এদিকে খবর পাওয়ার পর তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় রেজাউল করিম ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি তদন্ত করা হচ্ছে এবং আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্ত জাহের আলম বাবু সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোন রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com