April 19, 2024, 12:15 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
ঠাকুরগাঁওয়ে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও শহরে প্রকাশ্যে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শহরের বসিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জমির মালিক রেজাউল করিম বলেন, ২০০৪ সালে বসিরপাড়া এলাকায় ইব্রাহিম খান নামের ব্যক্তির কাছে ২ লক্ষ ৩৫ হাজার টাকা দিয়ে ১৫ শতক জমি
ক্রয় করেন তিনি। জমি ক্রয় করার পর তিনি ওই জমির চারপাশে তিনি সীমানা প্রাচীর নির্মাণ করেন।

এরপর তিনি সেই জমিতে বিভিন্ন ফলজ ও বনজ গাছ রোপন করেন এবং গাছগুলোর দেখভাল করার জন্য একটি ঘরও নির্মাণ করেন।

রেজাউল করিম অভিযোগ করে বলেন, জমি ক্রয় করার পর থেকে শহরের গোয়ালপাড়া এলাকার বাসিন্দা সামসুল আলমের ছেলে জাহের আলম বাবু নানা ভাবে আমার ক্রয়কৃত জমিটি জোরপূর্বক দখলের চেষ্টা করে আসছিল।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে জাহের আলম বাবু প্রায় ৭০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমার ক্রয়কৃত জমি দখল করার জন্য প্রবেশ করে। এসময় তারা জমির চারপাশে নির্মাণকৃত সীমানা প্রাচীর ভেঙে ফেলে এবং রোপনকৃত ৩০টি মেহগনি, ২টি মলিচু, ৩টি ঘোরানিম, ১০টি আম, ১টি পেয়ারা ও ১টি কাঁঠাল গাছ কেটে নিয়ে যায়। এসময় স্থানীয়রা বাঁধা দিতে গেলে জাহেল আলম বাবু সহ অন্য সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার হুমকিও দেয়। ভয়ে স্থানীয়রা তাদের বাঁধা দিতে পারেনি। পরে ভ্যানে করে গাছগুলো লুট করে নিয়ে যায়।

এতে করে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী রেজাউল করিমের। এদিকে খবর পাওয়ার পর তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় রেজাউল করিম ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি তদন্ত করা হচ্ছে এবং আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্ত জাহের আলম বাবু সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোন রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com