October 14, 2019, 8:40 am

শিরোনাম :
মুক্তাগাছায় স্কুলছাত্রী উমামাকে খুনের অভিযোগ, বাবা ও সৎ মা গ্রেফতার কক্সবাজারের কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে র‌্যাগিংয়ের নামে নির্যাতন করা চলবে না: এসপি মাসুদ আলীকদমে সড়ক দুর্ঘটনায় পেকুয়ার দুই যুবক নিহত; আহত ১৫ আবরার হত্যায় বিবৃতি: জাতিসংঘ প্রতিনিধিকে পররাষ্ট্র মন্ত্রণালয়ে তলব গুরুদাসপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু বুয়েটের পর মাদকাসক্তরা তাড়িয়ে দিলো ইবি ছাত্রলীগ সভাপতিকে শিক্ষা প্রতিষ্ঠানে অন্যায় আচরণ সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী ৫ দফা দাবি মেনে বুয়েটের বিজ্ঞপ্তি প্রকাশ, আন্দোলন আপাতত স্থগিত বিএনপির অপপ্রচার দেশের মানুষ এখন আর খায় না : তথ্যমন্ত্রী টঙ্গীতে হোটেলে পুলিশের অভিযানে ১৮ নারী-পুরুষ আপত্তিকর অবস্থায় আটক
ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্তের দাবিতে ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। রবিবার ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কে এ বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে ঈশ্বরগঞ্জ গোল চত্বওে সমাবেশ করে বলে জানা গেছে।

এ কমিটি বিষয়ে অনেক নেতাকর্মী জানান, ২১ সেপ্টেম্বর উপজেলা ছাত্রলীগ গঠনতন্ত্রের বাহিরে গিয়ে পৌর ছাত্রলীগের দুই বছর মেয়াদী কমিটি ও বিবাহিতদের নিয়ে কলেজ ছাত্রলীগের আহব্বায়ক কমিটি দিয়েছে। ঐ দুই কমিটিতে চিহ্নিত মাদক সেবী ও ব্যবসায়ীরা রয়েছেন। যারা ইতি পূর্বে গ্রেফতারও হয়েছেন।

প্রথম শ্রেণীর পৌর সভা হওয়ায় এ কমিটির অনুমোদন দিবে জেলা কমিটি। বর্তমানে উপজেলা কমিটির মেয়াদ শেষ হওয়ায় উপজেলা কমিটিই এখন অবৈধ। তাহলে কি তরে তারা এ কমিটি দেন।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা কমিটির পক্ষ থেকে এক জরুরী প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ ও ঈশ্বরগঞ্জ পৌর শাখা ছাত্রলীগ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের অধীনস্থ। এমতাবস্থায় ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সরকারি ডিগ্রী কলেজ ও পৌর শাখা ছাত্রলীগ কমিটি অবৈধ এবং সংগঠন বিরোধী কার্যের সামিল।

অতএব ময়মনসিংহ জেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ ও ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। এতে গতকাল ২২-০৯-১৯ইং তারিখে স্বাক্ষর করেন বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব ও বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক সরকার মো: সব্যসাচী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com