February 21, 2020, 3:49 pm

শিরোনাম :
গাজীপুর মহানগরে পুলিশের হাতে পাঁচ মাদক ব্যবসায়ী আটক একুশে ফেব্রুয়ারিতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চায় পরিবার মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের গুরুদাসপুরে চার মাস পর কবর থেকে লাশ উত্তোলন চকরিয়ায় কাকারা বনবিটের সংরক্ষিত বনাঞ্চল থেকে ২০টি অবৈধ বসতি উচ্ছেদ আগামী তিন মাসের সফরে ইন্ডিয়া যাচ্ছেন সাংবাদিক জাকির হোসেন কালিয়াকৈরে স্কুলছাত্রী অপহরণ, বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কালিয়াকৈরে বাল্য বিবাহ, যৌতুক, নারীর প্রতি সহিংসতা রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ সমাজ সেবক উজ্জ্বল পালের জন্মদিনের শুভেচ্ছা বিশ্বের শান্তি কামনার মধ্য দিয়ে সুন্দরবনে আহমদিয়া মুসলিম জামা’তের আঞ্চলিক জলসা সমাপ্ত
গাজীপুর ও শ্রীপুরে বাস ও ট্রাক চাপায় নিহত ৩

গাজীপুর ও শ্রীপুরে বাস ও ট্রাক চাপায় নিহত ৩

ডিএন২৪ ডেস্কঃ গাজীপুরের শ্রীপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক এবং পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক চাপায় এক এনজিওকর্মী নিহত হয়েছেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুর কাছে সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাসচাপায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন।

নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর থানার গোপীনাথপুর গ্রামের ইউনুছ আলীর ছেলে লুৎফর রহমান (২৮) ও কুড়িগ্রামের পাইকপাড়া কৃষ্ণপুর গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে নাজমুস সাকিব (৩৫)।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস মাওনা উড়াল সেতুর কাছে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে সাকিব ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত লুৎফরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি হস্তান্তর করার কথা জানিয়ে ওসি বলেন, এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

এদিকে বোদা উপজেলার বাইপাস এলাকায় মঙ্গলবার সকালে ট্রাকচাপায় নিহত হন এনজিও কর্মী বিপ্লব রব্বানী (৪২)।

তিনি স্থানীয় একটি এনজিওর মাঠকর্মী ছিলেন।নিহত রব্বানী নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আব্দুল হক প্রামাণিকের ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান জানান, বিপ্লব রব্বানী মোবাইলে কথা বলতে বলতে সাইকেলে চড়ে বোদা পৌরসভা এলাকার বাইপাস পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি ট্রাক হর্ণ বাজালে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে নিজেই ট্রাকের নিচে এসে পড়লে ঘটনাস্থলে মারা যান তিনি।

পরে বোদা ফায়ার সার্ভিস, পুলিশ ও হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বলে জানান ওসি।   

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com