April 19, 2024, 12:23 am

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
বিজেপি নেতার হুঙ্কার: পশ্চিমবঙ্গ থেকে সব বাংলাদেশিকে পাঠিয়ে দেয়া হবে

বিজেপি নেতার হুঙ্কার: পশ্চিমবঙ্গ থেকে সব বাংলাদেশিকে পাঠিয়ে দেয়া হবে

অনলাইন ডেস্ক: ভারতের বিজেপি নেতা সুরেন্দ্র সিং বলেছেন, পশ্চিমবঙ্গ থেকে সব বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে পাঠিয়ে দেওয়া হবে।

জাতীয় নাগরিকপঞ্জি বা এনআরসি ইস্যুতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে মন্তব্য করলেন উত্তর প্রদেশের হিন্দুত্ববাদী এই নেতা ।

যোগীরাজ্যের এই বিজেপি বিধায়ক এর আগেও মুসলিমদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন ।

উত্তরপ্রদেশের বাল্লিয়ার বিধায়ক সুরেন্দ্র সিং মুসলিম জনসংখ্যার কথা বলতে গিয়ে তাঁদেরকে পশুদের সঙ্গে তুলনা করেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গতকাল (১৪ সেপ্টেম্বর) বিজেপির এই নেতা বলেন, “পশ্চিমবঙ্গেও নাগরিকপঞ্জি করা হবে। মমতা বন্দ্যোপাধ্যায় যদি পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশিদের তাড়াতে না চান, তবে তার বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করা উচিত।”

সুরেন্দ্র সিং সাংবাদিকদের বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের দিন ঘনিয়ে আসছে। তিনি যদি বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে রাজনীতি করতে চান, তবে তার বাংলাদেশেই চলে যাওয়া উচিত।’’

সুরেন্দ্র সিং আরও বলেন, “পশ্চিমবঙ্গে নাগরিকপঞ্জি করা হবে এবং সব বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।”

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com