February 21, 2020, 2:33 pm

শিরোনাম :
গাজীপুর মহানগরে পুলিশের হাতে পাঁচ মাদক ব্যবসায়ী আটক একুশে ফেব্রুয়ারিতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চায় পরিবার মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের গুরুদাসপুরে চার মাস পর কবর থেকে লাশ উত্তোলন চকরিয়ায় কাকারা বনবিটের সংরক্ষিত বনাঞ্চল থেকে ২০টি অবৈধ বসতি উচ্ছেদ আগামী তিন মাসের সফরে ইন্ডিয়া যাচ্ছেন সাংবাদিক জাকির হোসেন কালিয়াকৈরে স্কুলছাত্রী অপহরণ, বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কালিয়াকৈরে বাল্য বিবাহ, যৌতুক, নারীর প্রতি সহিংসতা রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ সমাজ সেবক উজ্জ্বল পালের জন্মদিনের শুভেচ্ছা বিশ্বের শান্তি কামনার মধ্য দিয়ে সুন্দরবনে আহমদিয়া মুসলিম জামা’তের আঞ্চলিক জলসা সমাপ্ত
বিজেপি নেতার হুঙ্কার: পশ্চিমবঙ্গ থেকে সব বাংলাদেশিকে পাঠিয়ে দেয়া হবে

বিজেপি নেতার হুঙ্কার: পশ্চিমবঙ্গ থেকে সব বাংলাদেশিকে পাঠিয়ে দেয়া হবে

অনলাইন ডেস্ক: ভারতের বিজেপি নেতা সুরেন্দ্র সিং বলেছেন, পশ্চিমবঙ্গ থেকে সব বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে পাঠিয়ে দেওয়া হবে।

জাতীয় নাগরিকপঞ্জি বা এনআরসি ইস্যুতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে মন্তব্য করলেন উত্তর প্রদেশের হিন্দুত্ববাদী এই নেতা ।

যোগীরাজ্যের এই বিজেপি বিধায়ক এর আগেও মুসলিমদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন ।

উত্তরপ্রদেশের বাল্লিয়ার বিধায়ক সুরেন্দ্র সিং মুসলিম জনসংখ্যার কথা বলতে গিয়ে তাঁদেরকে পশুদের সঙ্গে তুলনা করেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গতকাল (১৪ সেপ্টেম্বর) বিজেপির এই নেতা বলেন, “পশ্চিমবঙ্গেও নাগরিকপঞ্জি করা হবে। মমতা বন্দ্যোপাধ্যায় যদি পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশিদের তাড়াতে না চান, তবে তার বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করা উচিত।”

সুরেন্দ্র সিং সাংবাদিকদের বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের দিন ঘনিয়ে আসছে। তিনি যদি বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে রাজনীতি করতে চান, তবে তার বাংলাদেশেই চলে যাওয়া উচিত।’’

সুরেন্দ্র সিং আরও বলেন, “পশ্চিমবঙ্গে নাগরিকপঞ্জি করা হবে এবং সব বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।”

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com