January 24, 2020, 5:09 am

কালিয়াকৈরে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালিয়াকৈরে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকা থেকে মোছা. রবি বেগম (২৮) ও মো. আল-আমিন (২৩) নামের দুই মাদক ব্যবসায়ীকে ৪৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

গত বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করেন। এর আগে বুধবার রাতে কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার অভিযান চালিয়ে তাদেরকে মাদক দ্রব্য ফেনসিডিলসহ গ্রেফতার করেন।

আটককৃতরা হলেন, মোছা. রবি বেগম কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার মৃত. সিরাজ ওরফে ফেন্সি সিরাজের স্ত্রী এবং মো. আল-আমিন একই এলাকার বাসিন্দা বলে জানা যায়।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল উদ্দিন জানান, গাজীপুরের পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে পুলিশের মাদক বিরোধী বিশেষ টীম মৌচাক ফাঁড়ির ইনচার্জ (আইসি) মোহাম্মদ মনিরুজ্জামান এর তত্বাবধানে এবং উপ-পরিদর্শক (এসআই) মোঃ জামাল উদ্দিন ও উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার সাহা এর নেতৃত্বে কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ক্রয় বিক্রয়কালে মাদক ব্যবসায়ী মোছা. রবি বেগমকে ২৪ বোতল এবং মো. আল-আমিনকে ২৫ বোতল মাদক দ্রব্য ফেনসিডিলসহ তাদেরকে গ্রেফতার করেন।

পরে এই সংক্রান্ত্রে উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার সাহা হয়ে আসামীদের বিরুদ্ধে ১২/০৯/২০১৯ইং তারিখে কালিয়াকৈর থানার মামলা দায়ের করেন এবং আদালতের মাধ্যমে জেল অচেনা হাজতেেে প্রেরণ করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com