February 21, 2020, 4:08 pm

শিরোনাম :
গাজীপুর মহানগরে পুলিশের হাতে পাঁচ মাদক ব্যবসায়ী আটক একুশে ফেব্রুয়ারিতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চায় পরিবার মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের গুরুদাসপুরে চার মাস পর কবর থেকে লাশ উত্তোলন চকরিয়ায় কাকারা বনবিটের সংরক্ষিত বনাঞ্চল থেকে ২০টি অবৈধ বসতি উচ্ছেদ আগামী তিন মাসের সফরে ইন্ডিয়া যাচ্ছেন সাংবাদিক জাকির হোসেন কালিয়াকৈরে স্কুলছাত্রী অপহরণ, বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কালিয়াকৈরে বাল্য বিবাহ, যৌতুক, নারীর প্রতি সহিংসতা রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ সমাজ সেবক উজ্জ্বল পালের জন্মদিনের শুভেচ্ছা বিশ্বের শান্তি কামনার মধ্য দিয়ে সুন্দরবনে আহমদিয়া মুসলিম জামা’তের আঞ্চলিক জলসা সমাপ্ত
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

ডিএন২৪ ডেস্কঃ

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছে। তারা হলেন হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের রোহিঙ্গা সন্ত্রাসী মো. আব্দুল করিম ও নেছার আহমেদ ওরফে নেছার ডাকাত।

এরা দুজনই স্থানীয় যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামি। বৃহস্পতিবার দিবাগত রাতে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, জাদিমুড়া এলাকায় দুই শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী অবস্থানের খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় রোহিঙ্গা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ওসি প্রদীপ কুমার দাশ আরো বলেন, সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার পর ঘটনাস্থল তল্লাশি করে দুই জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com