February 21, 2020, 2:27 pm

শিরোনাম :
গাজীপুর মহানগরে পুলিশের হাতে পাঁচ মাদক ব্যবসায়ী আটক একুশে ফেব্রুয়ারিতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চায় পরিবার মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের গুরুদাসপুরে চার মাস পর কবর থেকে লাশ উত্তোলন চকরিয়ায় কাকারা বনবিটের সংরক্ষিত বনাঞ্চল থেকে ২০টি অবৈধ বসতি উচ্ছেদ আগামী তিন মাসের সফরে ইন্ডিয়া যাচ্ছেন সাংবাদিক জাকির হোসেন কালিয়াকৈরে স্কুলছাত্রী অপহরণ, বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কালিয়াকৈরে বাল্য বিবাহ, যৌতুক, নারীর প্রতি সহিংসতা রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ সমাজ সেবক উজ্জ্বল পালের জন্মদিনের শুভেচ্ছা বিশ্বের শান্তি কামনার মধ্য দিয়ে সুন্দরবনে আহমদিয়া মুসলিম জামা’তের আঞ্চলিক জলসা সমাপ্ত
চকরিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা ফুটবল টিম চ্যাম্পিয়ন

চকরিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা ফুটবল টিম চ্যাম্পিয়ন

এম, রিদুয়ানুল হক, কক্সবাজার:

সারাদেশ থেকে প্রতিভাবান ফুটবল খেলোয়াড তৈরি করতে প্রথম বারের মতো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) অনুষ্ঠিত হয়। এরই আলোকে কক্সবাজারের চকরিয়া উপজেলায় চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিতব্য ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলা পরিষদ সংলগ্ন চকরিয়া পৌর কমিউনিটি সেন্টার মাঠ (শেখ রাসেল মিনি স্টেডিয়ামে) এ ফাইনাল টুনার্মেন্টটি অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় মুখোমুখি হয় চকরিয়া পৌরসভা ফুটবল টিম একাদশ বনাম সাহারবিল ইউনিয়ন পরিষদ ফুটবল টিম একাদশ। তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও দর্শকদের নৈপুণ্য খেলা দেখায় দুই ফুটবল টীম। নির্ধারিত সময়ের মধ্যে খেলায় কোন পক্ষেই গোল না হওয়ায় সমতার মধ্যদিয়ে শেষ হয়। পরে ট্রাইব্রেকার মাধ্যামে উক্ত ফাইনাল খেলা সম্পন্ন হয়। এতে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে চকরিয়া পৌরসভা ফুটবল টিম সাহারবিল ইউনিয়ন পরিষদ ফুটবল টিমে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে জেলা পর্যায়ে খেলার গৌরব অর্জন করে।

 ফুটবল খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা হামিদুল্লাহ মিয়া’র সঞ্চলনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

এ সময় উপস্থিত ছিলেন, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শওকত হোসেন, কাউন্সিলর রেজাউল করিম, ফোকানুল ইসলাম তিতু, মুজিবুল হক মুজিব, জামাল উদ্দিন, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য নুরুল আবচার, পরিমল বড়ুয়া, আবুল কাসেম আবুলু, শের আলম শেরু, সাংবাদিক, বিভিন্ন ইউপি জনপ্রতিনিধি, সরকারী দপ্তরের বিভিন্নস্তরের কর্মকর্তাবৃন্দ। 

অনুষ্ঠানের প্রধান অতিথি ফজলুল করিম সাঈদী খেলোয়াডদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ভালো ফুটবলার ছিলেন? তার স্মরণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের উদ্দ্যোগে তোমাদের জন্য এই ফুটবলের আয়োজন করা হয়েছে। তিনি আরো বলেন, তোমরা যদি জেলা পর্যায়েও চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে গৌরব অর্জন করো তাহলে তোমাদের মধ্যে থেকে বাচাই করে হয়তো দু-চারজন বিভাগীয় পর্যায়ে খেলবে। আজকে যারা চ্যাম্পিয়ন হয়েছো তাদের জন্য অনেক অভিনন্দন ও শুভ কামনা রইলো।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com