September 17, 2019, 9:43 am

খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে’

খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে’

পুনম শাহরীয়ার ঋতু : ১৫ আগস্টে পাকিস্তান ও আমেরিকার দূতাবাস খোলা ছিল, খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে বললেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর বাসস্টান্ডে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মহান মুক্তিযুদ্ধে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক প্রাপ্ত হওয়ায় এক গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ১৯৬২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে এসেছিলাম। বঙ্গবন্ধুর আর্দশের সাথে কখনও বিশ্বাস ঘাতকতা করতে পারি নাই। বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে আজও কাজ করে যাচ্ছি। যতদিন মুজিববাদ বাংলার মাটিতে প্রতিষ্ঠিত না হবে ততদিন বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবেনা। আমার এ স্বাধীনতা পদক কালিয়াকৈর ও গাজীপুরবাসীকে উৎর্সগ করলাম।

এসময় আরও বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান, গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা পারভীন, কামরুল আহসান সরকার রাসেলসহ অন্য নেতৃবৃন্দ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com