March 29, 2024, 10:48 am

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
বরিশালে কলেজ ক্যাম্পাসে ছাত্রের আত্মহত্যা

বরিশালে কলেজ ক্যাম্পাসে ছাত্রের আত্মহত্যা

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা

মা ও বাবার সঙ্গে অভিমান করে বরিশালের গৌরনদী উপজেলায় কাওছার সরদার (২৪) নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার বার্থী ডিগ্রি কলেজ ক্যাম্পাসে চাম্বুল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত কাওছার সরদার উপজেলার ব্রাহ্মনগাঁও গ্রামের সিরাজ সরদারের ছেলে ও বরিশাল কলেজের অনার্সের ছাত্র ছিলেন।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আ. রব হাওলাদার জানান, কলেজছাত্র কাওছার সরদার মানসিক ভারসাম্য হারিয়ে দীর্ঘদিন ধরে পাগলামী করছিলেন। তাই অভিভাবকরা চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ছেলের চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন।

কারণে-অকারণে প্রায়ই সে মা-বাবা ও প্রতিবেশীদের গালাগাল ও ধাওয়া করতেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনি বাবাকে গালাগাল ও ধাওয়া করে বাড়ি থেকে বের হন।

পরে তার লাশ বার্থী ডিগ্রি কলেজ ক্যাম্পাসে চাম্বুল গাছের সঙ্গে ঝুলতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরাত হাল দেখে পুলিশ নিশ্চিত হয়েছে যে, ওই কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্ত ছাড়াই কাওছারের মরদেহ অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com