November 19, 2019, 11:23 pm

শিরোনাম :
চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান: ৫৫০০০ টাকা জরিমানা

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান: ৫৫০০০ টাকা জরিমানা

এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ কক্সবাজারের চকরিয়ায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ৫৫০০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

২৭ (আগস্ট) মঙ্গলবার দুপুরে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরুদ্দীন মো. শিবলী নোমান’র নেতৃত্বে বরইতলি ও হারবাং স্টেশনে এই অভিযান পরিচালনা করা হয়।

এই সময় অভিযান পরিচালনা করে ভেজাল পণ্য, মেয়াদ উত্তীর্ণ খাবার, ভেজাল ঔষধ, মুদিদোকান, হোটেল, বেকারি, ফার্মেসীকে ভোক্তা অধিকার আইন-২০০৯ এর আলোকে ৫৫০০০/- টাকা জরিমানা ও মুচলেকা আদায় করে সর্তক করেন নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরুদ্দীন মো. শিবলী নোমান।

উপজেলা নির্বাহী অফিসার বলেন- ভোক্তা অধিকার আইন-২০০৯ এর আলোকে চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা এবং ৫৫০০০ টাকা জরিমানা আদায় করে বেশ কয়েকটি দোকানকে সতর্ক করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের টেকনিশিয়ান আরশাদুল হক, অফিস সহকারী শান্তি বাবু সহ চকরিয়া থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com