February 24, 2020, 8:34 am

শিরোনাম :
কালিয়াকৈর প্রেসক্লাবের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুর মহানগরে ৭০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালিয়াকৈরের মৌচাকে বাস উল্টে নিহত ২ মাতৃভাষা দিবসে গ্রীনলাইফ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে রক্তের গ্রুপ নির্নয় কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ছাত্রলীগ নেতার অন্যরকম জন্মদিন পালন আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুল এন্ড কলেজে স্কাউটস এর জনক রবার্ট ষ্টিফেনসন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অফ গিলওয়েল এর কেক কেটে জন্ম বার্ষিকী পালন গাজীপুর মহানগরের খাইলকুর এলাকায় গার্মেন্টস শ্রমিক ধর্ষণের ঘটনায় ৩ জন ধর্ষক কে আটক করেছে গাছা মেট্রো থানা পুলিশ চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী গাজীপুর মহানগরে পুলিশের হাতে পাঁচ মাদক ব্যবসায়ী আটক
খালেদা জিয়ার মুক্তির জন্য নেতাকর্মীরা যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত- সোহেল

খালেদা জিয়ার মুক্তির জন্য নেতাকর্মীরা যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত- সোহেল

স্টাফ রিপোর্টার: গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য বিএনপি নেতাকর্মীরা যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত বলে জানিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল। তিনি বলেন, অন্যায়ভাবে, মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে দেড় বছরের বেশি সময় ধরে কারাবন্দি করে রাখা হয়েছে। জামিনযোগ্য মামলায় সরকার বার বার তার জামিনে বাধা দিচ্ছে। এমনকি তার প্রাপ্য সুযোগ-সুবিধা, পছন্দ অনুযায়ি চিকিৎসা পর্যন্ত দেয়া হচ্ছে না। এভাবে আর বেশি দিন চলতে পারে না। সময় এসেছে বেগম জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করার। গণতন্ত্রের মাতাকে মুক্ত করতে ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। প্রয়োজনে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে তারা রাজপথকে রঞ্জিত করে বেগম জিয়াকে মুক্ত করবে।

শনিবার (২৪ আগস্ট) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

সভায় আগামী ১ সেপ্টেম্বর বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বিস্তারিত কর্মসূচি গৃহীত হয়। সভায় অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানানো হয়। অবিলম্বে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করা হয়। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র উদ্যোগে ডেঙ্গু বিষয়ে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে লিফলেট বিতরণ ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে ও মহানগর দক্ষিণ বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিবের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সহ-সভাপতি শামসুল হুদা, ইউনুস মৃধা, নবী উল্যাহ নবী, মীর হোসেন মিরু, মোঃ ফরিদউদ্দিন, মোহাম্মদ মোহন, এস কে সেকান্দার কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম, আরিফুর রহমান নাদিম, লতিফ উল্লাহ জাফরু, খতিবুর রহমান খোকন, আবদুল হান্নান, কে এম জোবায়ের এজাজ, ফরহাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আলী চায়না, রফিক উল্লাহ রফিক, ইঞ্জিনিয়ার গোলাম কিবরিয়া রুবেল, প্রচার সম্পাদক আবদুল হাই পল্লবসহ বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com