September 17, 2019, 9:43 am

খালেদা জিয়ার মুক্তির জন্য নেতাকর্মীরা যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত- সোহেল

খালেদা জিয়ার মুক্তির জন্য নেতাকর্মীরা যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত- সোহেল

স্টাফ রিপোর্টার: গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য বিএনপি নেতাকর্মীরা যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত বলে জানিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল। তিনি বলেন, অন্যায়ভাবে, মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে দেড় বছরের বেশি সময় ধরে কারাবন্দি করে রাখা হয়েছে। জামিনযোগ্য মামলায় সরকার বার বার তার জামিনে বাধা দিচ্ছে। এমনকি তার প্রাপ্য সুযোগ-সুবিধা, পছন্দ অনুযায়ি চিকিৎসা পর্যন্ত দেয়া হচ্ছে না। এভাবে আর বেশি দিন চলতে পারে না। সময় এসেছে বেগম জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করার। গণতন্ত্রের মাতাকে মুক্ত করতে ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। প্রয়োজনে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে তারা রাজপথকে রঞ্জিত করে বেগম জিয়াকে মুক্ত করবে।

শনিবার (২৪ আগস্ট) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

সভায় আগামী ১ সেপ্টেম্বর বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বিস্তারিত কর্মসূচি গৃহীত হয়। সভায় অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানানো হয়। অবিলম্বে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করা হয়। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র উদ্যোগে ডেঙ্গু বিষয়ে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে লিফলেট বিতরণ ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে ও মহানগর দক্ষিণ বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিবের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সহ-সভাপতি শামসুল হুদা, ইউনুস মৃধা, নবী উল্যাহ নবী, মীর হোসেন মিরু, মোঃ ফরিদউদ্দিন, মোহাম্মদ মোহন, এস কে সেকান্দার কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম, আরিফুর রহমান নাদিম, লতিফ উল্লাহ জাফরু, খতিবুর রহমান খোকন, আবদুল হান্নান, কে এম জোবায়ের এজাজ, ফরহাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আলী চায়না, রফিক উল্লাহ রফিক, ইঞ্জিনিয়ার গোলাম কিবরিয়া রুবেল, প্রচার সম্পাদক আবদুল হাই পল্লবসহ বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com