April 18, 2024, 10:39 pm

শিরোনাম :
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি
ইয়েমেনের উপর হামলা চালানোর পরিকল্পনা নিয়েছে ইসরাইল

ইয়েমেনের উপর হামলা চালানোর পরিকল্পনা নিয়েছে ইসরাইল

ডিস্ট্রিক্টনিউজ২৪ ডেস্ক: ইয়েমেনের হুতি আনসারুল্লাহ আন্দোলনের যোদ্ধাদের ওপরে সামরিক হামলা চালানোর পরিকল্পনা জোরদার করেছে ইহুদিবাদী ইসরাইল। হুথি যোদ্ধারা যাতে ইসলামি প্রজাতন্ত্র ইরানের সঙ্গে সফল যোগাযোগ প্রতিষ্ঠা করতে সক্ষম না হয় সেজন্য তেলআবিব এই হামলার পরিকল্পনা নিয়েছে।

কুয়েতের দৈনিক পত্রিকা আল-জারিদা জানিয়েছে, ইয়েমেনের হুতি আন্দোলন এবং সেখানে তৎপর লেবাননের হিজবুল্লাহ যোদ্ধাদের অবস্থানে হামলার চিন্তা করছে ইসরাইল। হিজবুল্লাহ যোদ্ধারা ইয়েমেনের দক্ষিণে বাবুল মান্দেবের কাছে তৎপর রয়েছে বলে কুয়েতের ওই পত্রিকা দাবি করেছে। পত্রিকাটির খবরে বলা হয়েছে, ইহুদিবাদী ইসরাইলের গুপ্তচর সংস্থা মোসাদ এবং সামরিক গোয়েন্দা সংস্থা খুবই তৎপর রয়েছে যাতে ইরান থেকে ইয়েমেনে অস্ত্র যেতে না পারে।

কুয়েতি পত্রিকার খবরে আরো দাবি করা হয়েছে, হুথিদের পরিবর্তে ইরাকের স্বেচ্ছাসেবী সংস্থা হাশ্‌দ আশ-শাবির কাছে কিছু ড্রোন এবং ক্ষেপণাস্ত্র পাঠানো হয়েছে যাতে ইসরাইলকে ফাঁকি দেয়া যায়। সম্প্রতি হাশ্‌দ আশ-শাবির কয়েকটি অবস্থানে হামলা চালানো হয়েছে। ইরাকের অনেক সংসদ সদস্য এবং হাশ্‌দ আশ-শাবির কর্মকর্তারা ধারণা করছেন, এসব হামলার পেছনে ইসরাইল রয়েছে। ইসরাইলের যুদ্ধবাজ প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু সম্প্রতি ইঙ্গিতে ইরাকে হামলায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com