March 29, 2024, 2:34 pm

শিরোনাম :
২৬ শে মার্চ স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের ধরে রাখতে হবে: সাহাদাত হোসেন রনি ৭ মার্চের ভাষণ সমগ্র বিশ্ববাসীর জন্য ঐতিহাসিক ভাষণ: সাহাদাত হোসেন রনি একুশের মূল চেতনা আমাদের তরুণ প্রজন্মকে ধারণ করতে হবে: সাহাদাত হোসেন রনি একুশ আমাদের চেতনা, একুশ আমাদের বিশ্বাস: সাহাদাত হোসেন রনি স্বাধীনতার পূর্ণতার দিন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন: সাহাদাত হোসেন রনি কক্সবাজার ১ আসনে নিশ্চিত পরাজয় জেনে শেষ মূহুর্তে জাফর আলমের ভোট বর্জনের ঘোষণা বাঙালি জাতির আস্থার নাম হলো ছাত্রলীগ: সাহাদাত হোসেন রনি সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাহাদাত হোসেন রনি চৌদ্দগ্রামে বিএনএফের প্রার্থী জসিম উদ্দিনের ব্যাপক গণ সংযোগ
পটিয়ায় ট্রাকের ধাক্কায় শালা-দুলাভাই ২মোটরসাইকেলারোহী নিহত

পটিয়ায় ট্রাকের ধাক্কায় শালা-দুলাভাই ২মোটরসাইকেলারোহী নিহত

ডিস্ট্রিক্টনিউজ২৪, চট্টগ্রামঃ

চট্টগ্রামের পটিয়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।
সোমবার রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া পৌর সভার আমজুর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পটিয়া পৌরসভার কাগজী পাড়ার আব্দুল মালেকের ছেলে শাহাজাহান (৪৫) ও তার শ্যালক ফার্স্ট সিকিউরিটি ব্যাংক এর জুনিয়র অফিসার রফিকুল ইসলাম আরজু (৩৬)। তিনি একই এলাকার জহির আহম্মদের ছেলে।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগের চিকিৎসক ডা: মিজানুর রহমান দুজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সুত্রে জানাগেছে, শ্যালক দুলাভই মিলে মোটরসাইকেল নিয়ে চট্টগ্রামেরে দিক থেকে পটিয়া পৌরসভার দিকে যাওয়ার সময় পিছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক মোটর সাইকেলকে ধাক্কা দিলে দুজন সড়কের পার্শ্বে পুকুরে পড়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করে।

নিহত দুইজনেই পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাগজীপাড়ার বাসিন্দা। নিহত শাহজাহন পেশায় গ্রাম্য চিকিৎসক। তার স্ত্রী বেসরকারী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) পটিয়ায় শাখায় কর্মরত। অপর দিকে নিহত শ্যালক রফিকুল ইসলাম আরজু ফার্স্ট সিকিউরিটি ব্যাংক এর জুনিয়র অফিসার বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com