September 17, 2019, 9:44 am

চকরিয়ায় মামলা তুলে না নেয়ায় বাদীকে প্রাণনাশের হুমকি

চকরিয়ায় মামলা তুলে না নেয়ায় বাদীকে প্রাণনাশের হুমকি

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মামলা তুলে না নেয়ায় আসামীরা বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলার বাদী মো.তারেক আজিজ শংকিত হয়ে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যজিষ্ট্রেট আদালতে আরো একটি নালিশি মামলা দায়ের করেছেন।

আদালতে দায়ের করা মামলায় বাদী মো. তারেক আজিজ দাবী করেন, গত ১ আগস্ট বিকাল সাড়ে ৫টার দিকে বাড়ি থেকে মগবাজার আসার পথে জয়নাল আবেদীনের নেতৃত্বে মিজান ও আবদুল মোনাফ মিলে তাকে হাতুড়ি ও লোহার বড় দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করে। এসময় তার পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন।

মামলার বাদী আরও দাবী করেন, চকরিয়ায় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাহারিয়াঘোনা এলাকার আনোয়ার হোসাইনের ছেলে জয়নাল আবেদীনের কাছ থেকে আমি ব্যবসায়িক টাকা পাওনা আছি। পাওনা টাকা চাইতে গিয়ে গত ২২ জানুয়ারী আমার উপর হামলা করা হয়। এ ঘটনায় চকরিয়া থানায় (জিআর ২৭/২২-০১-১৯) মামলা দায়ের করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে জয়নাল আবেদীনের সহযোগী মিজান ও মো. আজিম মিলে আমার উপর ফের হামলা চালায়। ফলে এ ঘটনায় চকরিয়া জুড়িশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে আরো একটি নালিশি মামলা (সিআর ১৬৬/১৯) দায়ের করি। মামলার বাদী আরও বলেন, মামলা তুলে নিতে আসামীরা প্রতিনিয়ত হুমকি দেয়ায় জীবন নিয়ে শংকায় ভূগছি। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনাও করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com